July 19, 2016

আবারো বিয়ে করলেন অভিনেত্রী শ্রাবন্তী

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বাংলা ছবির অভিনেত্রী শ্রাবন্তী আবার বিয়ের পিঁড়িতে বসলেন। সোমবার মুম্বাইয়ের সুপার মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে বিয়ে হয় তার। বেশ কিছু দিন ধরে প্রেম করার পর তারা দুজন বিয়ের সিদ্ধান্ত নেন।
বিয়েতে হাজির হয়েছিলেন টালিগঞ্জের বেশির ভাগ তারকাই। তারা শুভকামনা জানিয়েছেন নতুন এ দম্পতিকে। তবে বিয়ে হয়ে গেলেও শ্রাবন্তী বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন আগামী বছর। এমনটাই জানিয়েছে কলকাতা থেকে প্রকাশিত শীর্ষস্থানীয় দৈনিক আনন্দবাজার।
বিয়ের পর টুইটারে একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। সেখানে লিখেছেন, ‘দ্য রয়্যাল জার্নি বিগানস’। বিয়েতে শ্রাবন্তী পরেছিলেন রোহিত বালের ডিজাইন করা পোশাক। জানা যায়, প্রায় এক বছর আগে মুম্বাইতে শ্রাবন্তীর পরিচয় হয় কৃষ্ণের সঙ্গে। তারপর প্রেম। সেখানে থেকেই সম্পর্কটা গড়ায় বিয়ের দিকে।
উল্লেখ্য, এর আগে শ্রাবন্তী কলকাতার প্রযোজক ও পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন। রাজীবের হাত ধরেই তিনি প্রথম সিনেমা জগতে আসেন। তাদের ১২ বছরের একটি সন্তান রয়েছে। কলকাতার বাংলা ছবিতে অভিনয়ের কল্যাণে শ্রাবন্তী বাংলাদেশের দর্শকের কাছেও খুব পরিচিত এক নাম।
এবারের ঈদে বাংলাদেশ ও ভারতে একসঙ্গে মুক্তি পেয়েছে শাকিব খান ও শ্রাবন্তীর ছবি ‘শিকারি’। এরই মধ্যে দর্শক ছবিটি সানন্দে গ্রহণ করেছে। কদিন আগে ছবি মুক্তি উপলক্ষে সিনেমাটির প্রচারণা করতে বাংলাদেশে ঘুরেও গেছেন তিনি।

0 comments:

Post a Comment