July 20, 2016

জিপিতে একেবারে নতুন ভাবে আনলিমিটেড ফ্রী নেট চালান ।।

বন্ধুরা সবাই কেমন আছেন?আমি তো ভালোই আছি,আপনি ভালো না থাকলে এখনই ভালো হয়ে যাবেন।কারন আজ আমি আপনাদের জিপি ফ্রি নেট এর জটিল একটা সমাধান দিতে চলেছি,আসলে বর্তমান ফ্রি ইন্টারনেট খুব সমস্যা হয়ে গেছে জিপি মামা অনেক চালাক হয়ে গেছে।কিন্ত কোন লাভ নাই,জিপি যতোই চালাক হবে আমরা ততোই চালাক হব।আমি বেশ কিছু দিন ধরে ওয়েব/ওয়াপ ডিজাইন করতে ব্যস্ত ছিলাম তাই আপনাদের নতুন কিছু দেওয়ার সময়ই পাইনি তাই আজ ভাবলাম আপনাদের জিপি ফ্রি নেট এর সমস্যার সমাধান দেই তাই চলে আসলাম।আমি আজ যে ট্রিক টা দিব এটা দিয়ে জিপি সিমে জাভা,সিম্বিয়ান,এ্যন্ড্রয়েড এবং চায়না মোবাইলে ফ্রি নেট চালাতে পারবেন।আপনারা যারা জিপি সিম দিয়ে android, java, Symbian, nokia, china phone এ gp free net চালার জন্য ব্যকুল হয়ে আছেন আজ তারা আমার কাছ থেকে মানে Shahadatinfo.blogspot.com এর কাছ থেকে সমাধান পেয়ে যাবেন। gp free net তো কিছুদিন আগে বন্ধই হয়ে গেছিলো কিন্ত তারা যতোই gp free net বন্ধ করুক আমরা চালাবই।আপনি হয়তো ভাবতে পারেন যে gp আবার free internet অফ করে দিলে কিভাবে চালাবেন,আরে ভাই কোন সমস্যা নাই তারা কোন দিনই gp free net বন্ধ করতে পারবে না।যদি কোন বোন আবার এই পোস্ট পড়েন তাহলে মন খারাপ করবেন না,কারন মেয়েরা তেমন ইন্টারনেট ব্যবহার করে না তাই ভাই করেই বললাম,কারন মেয়েদেরে থেকে ৯৯% ছেলেরাই নেট ব্যবহার করে।তবে আমি না বললেও মনে করে নিয়েন যদি আপনি মেয় হন তাহলে ভাববেন সবাইকে যেমন ভাই বলছি তেমন আপনাকেও বোন বলছি।যাই হোক অনেক কথা বললাম এবার gp free net এর ব্যপারে কাজ করা শুরু করে দেই।

android এবং symbian mobile এ যারা জিপি ফ্রি নেট চালাতে চান তারা নিচের মতো সেটিং করুনঃ

name: gp free net for symbian and android mobile
apn: gpwap
proxy: 141.0.11.241
port: 80
home page: shahadatinfo.blogspot.com

এখন যরা java এবং Symbian মোবাইলে gp free net চালাতে চান তারা নিচে থেকে অপেরা মিনি ডাউনলোড করে নিনঃ
আর ভাই যারা android ফোনে gp free net চালাতে চান তারা নিচ তেকে yendex opera.apk টা download করে নিনঃ

এখন জাভা, সিম্বিয়ান, এ্যন্ড্রয়েড ব্যবহারকারীরা gp free net চালানোর জন্য যে অপেরা ডাউনলোড করেছেন সেটা ইন্সটল করুন।তারপর অপেরা মিনি চালু মানে open করুন,এবার address bar এ গিয়ে লিখুনঃ
webpass.opera.com
তারপর এক ঘন্টার জন্য BDT 0.50tk দিয়ে INTERNET TICKET select করে BUY তে ক্লিক করুন।তারপর confirm তে ক্লিক করুন এবং complete তে ক্লিক করুন।

বিঃদ্রঃ gp free net চালানোর জন্য আপনাকে এই টিকেট টি কিনতে হবে মাত্র 0.50tk দিয়ে এবং এটা চলবে এক ঘন্টা।যখন এক ঘন্টা শেষ হয়ে যাবে তখন আবার কিনে চালাতে হবে।এর কোন লিমিট নাই,যতো খুশি ততো বার কিনতে পারবেন।

এখন আমি ‍যদি আর একটা বোনাস টিপ্স দেই তাহলে কেমন হয়?এটা তো শুধু মাত্র gp free net browsing করার জন্য কিন্ত আমি এখন যেটা সেখাব এটা দিয়ে gp free net browsing এবং unlimited download ও করতে পারবেন।আসুন তাহলে দেখি কিভাবে জিপি ফ্রি নেট এবং আনলিমিটেড ডাউনলোড এবং ব্রাউজিং করা যায়ঃ

আপনি আপনার ফোনে যে opera mini download করেছেন gp free net java,Symbian,android,nokia এ চালানোর জন্য সেটাতে যান এবং address bar এ গিয়ে লিখুনঃ
hideme.be

এই লিংকে যাওয়ার পর একটা ফাকা ঘর দেখতে পাবেন সেখানে আপনার কাংক্ষিত address টি দিন (যে কোন সাইটের লিংক দিতে পারবেন)।এবার GO তে ক্লিক করুন,তারপর ব্রাউজিং অথবা ডাউনলোড করতেই থাকুন।আর মজার ব্যাপার হচ্ছে যদি আপনি 1GB ও ডাউনলোড দিতে চান দিতে পারবেন,যতোই জিপি gp free net চালানোর জন্য এক ঘন্টা সময় দিক আপনি যদি ডাউনলোড শুরু করে দেন তাহলে এক ঘন্টা কেন সারাদিনই ডাউনলোড হবে।তবে মনে রাখবেন এক ঘন্টা পার হওয়ার পর ডাউনলোড ‍puse কিংবা data connection বন্ধ করবেন না,যদি বন্ধ করেন তাহলে আপনাকে আবার নতুন করে gp free net and unlimited download করার জন্য BDT 0.50tk দিয়ে এক ঘন্টার জন্য INTERNET TICKET active করতে হবে।

আশা করি একটু হলেও আপনাদের উপোকারে আসবে,অনেক কষ্ট করে লিখলাম তাই আপনার মূল্যবান মন্তব্য করবেন।

ধন্যবাদ ভালো থাকুন এবং shahadat info এর সাথেই থাকুন,আবার দেখা হবে।

Share this

Hi Friends, I m Shahadat . This Is My Personal Blog Where I Will Share Tech,News,Offers Of Any Operator and Free Net Tricks. I love to know & share my knowledge with you all. I m Also Simple Böy Like You All and a singer. I am fan of SONU NIGAM. Just Study in Collage. I want past my best time with my friends. All Time Visit Our Site .

0 Comment to "জিপিতে একেবারে নতুন ভাবে আনলিমিটেড ফ্রী নেট চালান ।।"

Post a Comment