January 19, 2017

Gp Free Net Web Tunnel Hack 2018

সবাই কেমন আছেন । জানি তেমন একটা ভালো নেই কারন Robi Free Net Off হয়ে গেছে । আজকে আমি যে ফ্রী নেট টি দিব সেটা দিয়ে আপনি আপনার ইন্টারনেটের দৈন্দনদিন কাজ গুলো করতে পারবেন ।কাজের কথায় আশা যাক । 

 Gp Free Net Web Tunnel Hack 2017


  আগেও অনেকেই পোষ্ট করেছেন FB প্যাক দিয়ে ফ্রি যে কোন সাইট চালানোর বিষয়ে। কিন্তু অনেকেই সেখানে কমেন্ট করে বলেছে এখন আর চলে না বার বার Discontented হয়ে যায়। আমি যে পদ্ধতি দেখাব সেটাতে আপনি আরামে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন 500kbs-1mbps গতিতে। আবার অনেকে পোষ্ট কারিকে গালি দিয়ে বলেছেন fb প্যাক তো কিনতে হবে তাহলে ফ্রি হল ক্যামনে? ভাল প্রশ্ন, তবে আমরা যারা জিপি ব্যবহার করি তারা প্রাই মিনিট কিনে কথা বলে থাকি। এখন আমরা যদি ১৮ টাকায় ৬০ মিনিট কিনে নেই তাহলে 1GB FB DATA ফ্রি পাব। আর সেই ফ্রি ডাটা দিয়ে যদি যেকোনো সাইট ফ্রি চালাতে পারি তাহলে আমি বলব এটাই ফ্রি ইন্টারনেট। অনেক কথা বলে ফেললাম এখন কাজের কথায় আসি। মোঠকথা হল নাই মামার চেয়ে কানা মামায় ভালো । 

Gp Free Net Update 2017 Step : 1
১মে আপনি প্লেস্টোর থেকে web tunnel এপ টি সার্চ দিয়ে নামিয়ে নিন। তার পর এপটি ওপেন করলে নিচের 
মত দেখবেন
Gp Free Net Web Turnnel Hack 2017
Gp Free Net Update 2017 Step : 2
কাজ: ১ম ঘরের user name এবং ২য় ঘরের password অপরিবর্তিত রাখবেন। তার পর ৩য় ঘরে ক্লিক করলে অনেক সার্ভার এর একটা লিস্ট ওপেন হবে নিচের পিক টা দেখুন।
Gp Free Net Web Turnnel Hack 2017
Gp Free Net Update 2017 Step : 3 
এখান থেকে free.server-c4 সিলেক্ট করুণ। ৪র্থ ঘরে http://facebook.com লিখুন। ৫ম ঘরে আপনাকে কিছুই করতে হবে না, ৬ষ্ঠ ঘরে ক্লিক করলে আপনি নিচের পিকচার এর দেখতে পাবেন
Gp Free Net Web Turnnel Hack 2017
ছবিতে যে ৩ টা একসাথে মার্ক করা আছে সেখান থেকে যে কোন একটা সিলেক্ট করে কানেক্ট এ ক্লিক করুন। কাজ শেষ ১০ সেকেন্ড সময় নিবে কানেক্ট হতে। কানেক্ট হলে এরকম দেখতে পাবেন
Gp Free Net Web Turnnel Hack 2017
এখন মিনিমাইজ করে যেকোনো সাইট ব্রাউজ এবং ডাউনলোড করুন।
বিঃদ্রঃ
১/ টাকা থাকলে কাটবে
২/ মুল ব্যালেন্স এ মেগাবাইট থাকলে আগে কাটবে
৩/ ১০ মিনিট পর পর একটা এড শো করতে পারে, করলে ক্রোস করে দিবেন।
৪/ ১ ঘন্টা লিমিট, লিমিট শেষ হলে app clear data দিয়ে আবার কানেক্ট করবেন। আবার চলবে।
৫/ তবে ২০০ মেগাবাইট ব্যবহার এর পর আর চলবে না। clear data করলেও না। আবার পরের দিন থেকে ব্যবহার করতে পারবেন।
★★ হ্যাব্বি স্পিড ★★

এছাড়া নিচের এটা চেষ্টা করতে পারেন GP Free Net Http Injector সাইটে ফ্রী ইন্টারনেটের আপডেট গুলো আমারা পাওয়া মাএ আমাদের সাইটে শেয়ার করি । আপনারা যদি নিয়মিত ভিজিট করেন তাইলে আপডেট গুলো জানতে পারবেন । কোনো সমস্যা হলে অবশ্যই কমেন্ট করবেন ।




2 comments:

  1. TuTuApp is an app designed for android and iOS devices which lets you install and run paid apps from the official google play store in android.
    tutuapp apk

    ReplyDelete