July 31, 2016

এবার গ্রামিনফোন, রবি, বাংলালিংক, এয়ারটেল, সহ সকল সিম দিয়ে যে কোন নাম্বারে কথা বলুন একদম ফ্রি, তাও আবার বিদেশি নাম্বার বানিয়ে

gp off sim offerআসসালামু আলাইকুম,আশা করি সবাই ভাল আছেন,না থাকলে আমি আজ আপনাদের মন ভাল করে দিব ইনশাল্লাহ।কি টাইটেল দেখেই চমকে উঠছেন,আরে ভাই অবিশ্বাস্য হলেও সত্যি এবার আপনার এন্ড্রয়েড মোবাইল দিয়ে ফ্রিতে কথা বলতে পারবেন এতে কোন প্রকার টাকা লাগবে না তো চলুন শুরু করি প্রথমে ফ্রি কলের এপসটি ডাউনলোড করে নিন। 
Download gp,airtel,robi & bl free calling apk from here
তারপর এপসটি ইন্সটল করে ওপেন করেন,এখন Sign Up ক্লিক করেন,ক্লিক করলে একটি পিক দেখতে পাবেন। এখানে আপনার মোবাইল নাম্বার দিয়ে Next এ ক্লিক করেন। এবার দেখুন আপনার মোবাইলে একটি কোড এসেছে,তা দিন এবং আপনার নাম ও পাসওয়ার্ড দিয়ে Done বাটনে ক্লিক করেন।এরপর  Get Started এ ক্লিক করেন, এবং সাইন আপের জন্য ১০০০ ক্রেডিট ফ্রি পাবেন। 
এবার Get More Credits এ ক্লিক করেন,ক্লিক করবেন যেখানে বিভিন্ন অপশন আছে যা থেকে ফ্রি ক্রেডিট নিতে পারবেন। 
এরপর Calls এ ক্লিক করে আপনার কাঙ্ক্ষিত মোবাইল নাম্বার ডায়াল করে নীল বাটনে ক্লিক করে কল দিন।এবার দেখুন ফ্রি কল লেখা আছে আর উপরে লক্ষ্য করেন current rate:260 credits/min অথারৎ প্রতিমিনিটে ২৬০ ক্রেডিট লাগবে কল দিতে তাই বেশি বেশি ক্রেডিট সংগ্রহ করে নিন।এবার আপনি 
me তে ক্লিক করেন,ক্লিক করলে আপনার একাউন্ট এর ক্রেডিট দেখতে পারবেন। সবাই ভাল থাকুন এবং আমাদের সাথেই থাকুন এবং যে কোন সমস্যায় কমেন্ট করেন।আল্লাহ হাফেজ।

0 comments:

Post a Comment