July 18, 2016

বাংলালিংক দিচ্ছে ৫০০ মেগাবাইট মাত্র ২০ টাকায়।

আমি আপনাদের সাথে হাজির হয়েছি বাংলালিংক এর ইন্টারনেট অফার নিয়ে। যারাই ইন্টারনেট ব্যবহার করে তারা প্রত্যেকেই কিন্তু সকল অফার এর জন্য বসে থাকে। কথন ইন্টারনেট অফার দিবে। কিন্তু কথা হচ্ছে এর জন্য আপনার সিমে এস.এম.এস আসতে হবে। বন্ধুগণ এত অপেক্ষা করার সময় নাই। আপনি যদি প্রতিদিন টেকস্পট ওয়েবসাইটটি ভিজিট করে থাকেন তাহলে আসাকরি অফার আসামাত্রই আপনার পেয়ে যাবেন।
বাংলালিংক এখন সকল সিমের সাথে পাল্লাদিয়ে চলেছে। বাংলালিংক এখন টকটাইম অফাররের পাশাপাশি দিচ্ছে ইন্টারনেট অফার। আমি কিন্তু এখন ২০ টাকায় ৫০০ মেগাবাইট ব্যবহার করছি। আসাকরি আপনি পেয়ে যাবেন।
এই অফার এর আওতায় আপনি ৫০০ এম বি ইন্টারনেট পাবেন মাত্র ২০ টাকায় (sd+vat+sc) . কিভাবে নেবেন, অফার টি একটিভ করতে এখনি ডায়াল করুন *132*41# তাহলে আপনি পেয়ে যাবেন 500 mb ইন্টারনেট। এর মেয়াদ ৩ দিন।
বন্ধুগণ আমার এই পোষ্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আমার লেখাটি সার্থক হবে।
ভালো থাকবেন সবাই।
আমি আপনাদের সাথে হাজির হয়েছি

0 comments:

Post a Comment